ঢাকা ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কমিউনিটি ক্লিনিকগুলোকে গুলোকে আরও উন্নত ও ঢেলে সাজাতে হবে: স্বাস্থ্য উপদেষ্টা 

কমিউনিটি ক্লিনিকগুলোকে গুলোকে আরও উন্নত ও ঢেলে সাজাতে হবে: স্বাস্থ্য উপদেষ্টা 

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপদেষ্টা নূরজাহান বেগম বলেছেন, আমাদের স্বাস্থ্য ব্যবস্থাটার মধ্যে অনেক সমস্যা রয়েছে। এই সমস্যাগুলো বুঝতে হলে আগে দায়িত্বশীল আমাদেরকে বুঝতে হবে। আর এই সমস্যাগুলো বুঝার জন্যই আজকে আমাদের এখানে আসা।

বুধবার (২৫ সেপ্টেম্বর) নরসিংদী জেলার বিভিন্ন কমিউনিটি ক্লিনিক এবং সরকারি হাসপাতালগুলো পরিদর্শন শেষে গণমাধ্যম কর্মীদের সঙ্গে তিনি এমন মন্তব্য করেন।

তিনি বলেন, রোগির তুলনায় চিকিৎসক, নার্সসহ নানাবীদ সংকট নিয়ে চলছে দেশের হাসপাতালগুলো। অপরদিকে কমিউনিটি ক্লিনিকগুলোকে আরো উন্নত এবং ঢেলে সাজাতে হবে বলে তিনি মন্তব্য করেছেন।

এসময় উপস্থিত ছিলেন নরসিংদী সিভিল সার্জন ডা. সৈয়দ আমিরুল হক শামীম, নরসিংদী জেলা হাসপাতালের তত্বাবধায়ক ডা. মিজানুর রহমান, নরসিংদী পরিবার পরিকল্পনা উপ-পরিচালক নিয়াজুর রহমান, শিবপুর উপজেলা নির্বাহী অফিসার শাহ মো: সজীব, নরসিংদী সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো. আবু কাউছার সুমন, শিবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ মোসতানশির বিল্লাহ, শিবপুর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা চয়ন বালাসহ বিভিন্ন কর্মকর্তাগণ।

স্বাস্থ্য,কমিউনিটি ক্লিনিক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত